বাসের সিট থেকে বিছানা সঙ্গী – 3

বাসের সিট থেকে বিছানা সঙ্গী – ২
নমস্কার বন্ধু ও বান্ধবীগন । বাঁড়ার রাজা ও গুদের রানীদের, বাঁড়া ও গুদে আমার আন্ডারিক ভালোবাসা জানিয়ে আমি কাহানির তৃতীয়াংশ শুরু করছি।
আমি মনিকে নিয়ে বার্থরূমের গেলাম। আমার দুজনই তখন পুরো উলঙ্গ ছিলাম। বাথরূমে যেতেই মনি আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলো। আমি ও মনির ঠোঁট কে চুষতে লাগলাম কিছুক্ষন চুমু খেয়ে মনি আমার মুখে জিভ ঢুকিয়ে আমার জিভ চুষতে লাগলো। আমি ও মনির জিভ চোষাটা খুব উপভোগ করতে লাগলাম। মিনিট 10 জিভ চুষার পর মনি ধীরেধীরে আমার গলাতে চুমু খেতে খেতে আমার বুক পেতে হয়ে হাঁটু গেড়ে বসে পড়লো।
আমি : কি হলো বসেপারলে কেন?
মনি কোনো কথা না বলে আমার বাঁড়াটা ধরে মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। মনি বাঁড়া চোষাতে খুব পারদর্শী। মনি এক মাগীর মতো আমার বাঁড়া চুষছিল।
আমি : আমি কোমোট এর উপর বসছি তুমি বাঁড়া চোষ।
সঙ্গে সঙ্গে মনি আমাকে ধাক্কা দিয়ে কোমোটের উপর বসিয়ে দিয়ে পুররায় আমার বাঁড়াটা মুখে পুরে চুষতে লাগলো । মনি ললিপপের মতো আমরা বাঁড়াটা চুষছিল। আমি চরম সুখে উঃ উঃ আহ আহ করতে লাগল আর মনির ডাসালো দুধগুলো 2 হাতে নিয়ে দালাই মালাই করা শুরু করলাম। আমার দুহাতে মনির দুধ আর মনির মুখে আমার বাঁড়া আমি স্বর্গসুখ অনুভব করছিলাম। 12 -15 মিনিট ধরে একই ভাবে মনি আমার বাঁড়া চুষে চলেছিল আর আমি ও মনির দুধ সমানে টিপে যাচ্ছিলাম। আমার মুখ থেকে শুধুই আঃ আঃ উফঃ উফ আঃ আঃ বেরছিলো। আমি চরম সুখে পৌঁছে গেছিলাম তাই মনির দুধ টিপা বন্ধ করে মনির চুল ধরে মনির মুখে আমার বাঁড়াটা আগে পিছে করছিলাম। আমার বাঁড়া দিয়ে আমি মনির মুখে চুদছিলাম। এই ভাবে মিনিট সাতেক পর আমার মাল বেরাবার সময় হয়ে গেছিল তাই আমি আঃ আঃ উঃ উঃ করতে করতে আমি মনির মুখে মাল বের করে দিলাম। মনি চেঁটে চেঁটে আমার বাঁড়াটা পরিস্কার করে আমার সব মাল খেয়ে নিল।
আমি মানি বললাম তুমি দাঁড়িয়ে জাও আমি তোমার দুধ খাব। মনি কিছু না বলেই দাঁড়িয়ে পারলো আমি ও মনির দুধে হাত বোলাতে লাগলাম কিছুক্ষন হাত বলানোর পর আমি মনির বাম পাশের দুধের বোঁটা মুখে পুরে চুষতে লাগলাম আর ডান পাশের দুধ তা বাম হাত দিয়ে টিপতে লাগলাম। মানি দুধ গুলোকে পাল্টে পাল্টে চুষতে ও টিপতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই মনির দুধগুলো লাল হয়ে গেল আর
মনি : তুমি তো আমার দুধ গুলোকে টিপে চুষে লাল করে দিলে
আমি : এক কাজ করো চল শাওয়ার এর নিচে গিয়ে শাওয়ার খুলে দাড়াও। শাওয়ার জলে তোমার দুধ আর লাল হবে না
মনি : তুমি না খুব বদমাইস।
আমি শাওয়ার খুলে শাওয়ার এর নিচে মনিকে নিয়ে গেলেন আর পুনরায় মনির দুধ টিপতে আর চুষতে লাগলাম। ধীরে ধীরে মনির দুধ ছেড়ে নিচের দিকে নামতে শুরু করলাম। মনির পেটে চুমু খেতে খেতে নিচের দিকে নামতে শুরু করলাম আর মনির নাভিতে এসে চুমু দিলাম। মনি শিহরিত হতে লাগলো। আমি ধীরে ধীরে মনির নাভিতে জিভ দিয়ে চাটতে লাগলাম। মনি আরো শিহরিত হতে শুরু করলো। কিছুক্ষন নাভি চাটার পর আমি আরো নিচের দিকে নেমে হাঁটুগেড়ে বসলাম আর মনির গুদে চুমু খেতে লাগলাম। মনির গুদে চুমু দিতে বুঝতে পারলাম মনির গুদ কামরসে ভিজে জব জব করছে।
মনির গুদের কামরসের গন্ধ আমাকে মাতাল করে তুলেছিল। আমি ও গুদে চুমু দিতে দিতে মনির গুদে জিভ বলতে লাগলাম। শাওয়ার জল আর মনির গুদের গন্ধে আমি মাতোয়ারা হয়ে মনির গুদের উপর অংশ চেটে কামরস খেতে শুরু করলাম। জল আর গুদের রসে আমি পাগলের মতো হওয়ার গুদ চাটছিলাম। যত গুদ চলতাম আর মনির গুদ থেকে তত কামরস বেরাতে লাগলো। আমি ধীরে ধীরে মনির গুদের ভিতর জিভ ডুকতে লাগলাম। একটু খানি জিভ মনির গুদের ভিতর যেতেই মনি প্রচণ্ড ভাবে শিহরিত হয়ে তার গুদে আমার মাথাটা চেপে ধরতে লাগলো। দুজনের শরীরের উপর শাওয়ার এর জল গড়িয়ে যাচ্ছিল আর মনির গুদে আমার জিভ। সে যে কি অনুভূতি আমি বলে ব্যাপ্ত করতে পারবো না। স্বর্গীয় সুখের অনূভুতি নিয়ে আমি মনির গুদে জিভ ঢুকিয়ে।
মনির গুদ চাটতে লাগলাম মনি ও আমার মাথাটা তার গুদে চেপে ধরতে লাগলো আর আঃ আঃ আঃ আঃ করতে করতে
মনি : তুমি আমার গুদ তা খে যাও। এই ভাবে আর কেউ কোনোদিন আমার গুদ চাটনি। শালা তুই একটা চোদনবাজ। খে নে আমার গুদ। সত্যিকারের পুরুষের ছোঁয়া পেয়ে আমার নারিত্ব আজ সম্পূর্ণ হবে। গুদ চাটতে যে এত সুখ তা আজ আমি বুঝেছি। আঃ আঃ আঃ আঃ উঃ উঃ খে নে আমার গুদ।
মনির থেকে কথা গুলো শুনে আমি ও উত্তেজিত হতে লাগলাম ওর আমার বাঁড়া ও পুররায় খাড়া হয়ে গেছিল। আমি ও এই ভাবে মিনিট কয়েক মনির গুদ চাটতেই মনির গুদ থেকে জল খসে গেল। আমি চেটে চেটে মনির গুদ পরিষ্কার করে দিলাম
মনি : তুমি গুদ চেটে যেভাবে আমাকে সুখ দিছো আগে কোনো দিন এ সুখ পাইনি।
আমি : তুমি ও তো বাঁড়া চুষে আমাকে খুব সুখ দিছো।
মানি : আমার বরের বাঁড়া তো কত চুষেছি কিন্তু তোমার বাঁড়া চোষার আনন্দ তা ই আলাদা। সালা কুত্তা আমার বর কোনোদিন আমার গুদ চাটতেনি। তুমি গুদ না চাটলে হয়তো গুদ চাটনোর সুখ কোনোদিন ও পেতাম না
আমি : এত সেন্টি কেন হচ্ছ। আমার বাঁড়া কে এবার শান্ত করে দাও। তোমার গুদে যাবার জন্যে পাগল হয়ে যাচ্ছে।
মনি আমার বাঁড়াটা ধরে একটা চুমু খেয়ে বললো
মনি : আমার সোনারাজা যে। আমার গুদে ডুকে আমার গুদরানী কে শান্ত কারেদে।
আমি : এখানে তোমাকে doggy স্টাইলে এই চুদব। তুমি কুত্তা হয়ে যাও। আমি পিছন থেকে তোমার গুদে ধোন ঢুকাচ্ছি।
আমার কথা মতই মনি কুত্তা হয়ে গেল আর আমি শাওয়ার বন্ধ করে মনির বাঁড়া সাটিয়ে এক ধাক্কা তেই আমার পুরো ধোন মনির গুদে ঢুকিয়ে দিলাম। মনি জোর চিৎকার করে উঠে বললো
মনি : শালা হারামি আস্তে ঢোকা লাগছে যে
আমি : সালি খানকি একটু পরেই বলবি জোরে জোরে চোদ
মনি : শালা চোদন খোর বাঁড়া ঢুকিয়ে দাঁড়িয়ে আছিস কেন? চোদ এবার। আমার গুদের ভিতর খুব চুলকানি হচ্ছে। চুদে সব চুলকানি মিটিয়ে ফেল।
আমি ও ধীরে ধীরে মনির গুদে ঠাপ মারতে লাগলাম। মনির গুদে আমার বাঁড়া আগে পিছে হতে না হতেই মনি আঃ আঃ আঃ উফ করতে লাগলো।
মনি : তুমি যদি আমার বর হতে কি ভালো হত। রোজ আমি তোমার বাঁড়ার সুখ আমার গুদে অনুভব করতাম। সালা আমার বর আমাকে চুদেই না।
আমি : ঠিক আছে যখন তুমি চাইবে আমি তোমাকে চুদবো
মনি : এখন জোরে জোরে চোদ
আমি এবর মনিকে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। মনি মুখ থেকে আঃ উফঃ বেরাতে লাগলো।
একটানা 12 -15 মিনিট ঠাপ মারার পর মনির গুদের জল খসে গেল। আমি মনির গুদের গরম জল আমার বাঁড়াটা অভাব করলাম। মনি ও একটু শান্ত হয়ে বলল
মনি : বোকাচোদা আরো চোদ আমার গুদ ফাটিয়ে দে। আমার গুদের খিদা এত তাড়াতাড়ি মিটবে না। তুই চুদেই চল
আমি মনির কথার উত্তর না দিয়ে মনির গুদে ঠাপের পর ঠাপ মারতে থাকলাম। পুরো বার্থরূমে আমার আর মনি আঃ আঃ উফঃ উফঃ আওয়াজ আর মনির গুদের পত পত আওয়াজে ভরে উঠেছিল। এই ভাবে 27 – 30 মিনিট ঠাপানোর পর আমার ও মাল বেরাবার সময় হয়ে এসেছিল।
আমি : আমার এবার হয়ে যাবে। মাল কিন্ত আমি তোমার গুদেই ফেলবো
মনি : আমার তো 2 বার হয়ে গেছে। আমার গুদেই মাল ফেল। তোমার গরম মালের অনুভূতি আমি ও আমার গুদে নিতে চাই।
আমি চরম সুখে মনি কে চুদেই যাচ্ছিলাম মিনিট পাঁচেকের মধ্যেই আমার মাল মনির গুদে বেরিয়ে গেল আঃ আঃ উফফ উফফ করতে করতে আমি ও আমার সব রস মনির গুদে ডেলে দিলাম। কিছুক্ষণ মনির গুদে বাঁড়াটা চেপে দাঁড়ালাম। আর আমার উঠে দাঁড়ালাম। মনি আমাকে চুমু খেয়ে বলল
মনি : I Love You
আমি : I Love You Too
আমরা শাওয়ার খুলে সান করতে লাগলেন
To be continue
এটা আমার জীবনের সত্যি ঘটনা। ভালো লাগলে ইমেইল করুন [email protected]
যদি কোনো মহিলা। বৌদি। কামিকা অথবা কোন অবিবাহিতি মেয়ে গোপনে আমার সাথে সেক্স করতে চান তাহলে ইমেইল করুন। আপনার পরিচয় গোপন থাকবে।

Subscribe Our YouTube Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *