মায়ের গুদে আমার বাড়ার জল – ২

আ‌মি এক হাত দি‌য়ে মা‌য়ের মাথার পেছ‌নের চুল গুলা খাম‌চে ধ‌রি আর আ‌রেক হাত দি‌য়ে মা‌য়ের সাদা দুধ গুলা ব্রা‌য়ের উপর দি‌য়ে টিপ‌তে থা‌কি। এভা‌বে কিছুখন করার পর মা‌খে ছে‌ড়ে দেই। মা আমার কাছ থে‌কে ছাড়া পে‌য়ে ব‌লে না বাবা তুই আমার সা‌থে এসব ক‌রিস না। এগুলা মহাপাপ! আ‌মি মু‌খে একটা শয়তা‌নি হা‌সি এ‌নে ব‌লি কি করব না মা তোমার সা‌থে? মাঃ এই‌যে তুই আমায় চুদ‌তে চাই‌ছিস! ব‌লেই খান‌কি মা‌গি‌দের মত মু‌খে একটা হা‌সি দেয়। আমার আর বোঝার বা‌কি থা‌কে না যে মা এবার পুরা রে‌ড়ি তার পে‌টের সন্তান কে দি‌য়ে চোদা‌তে। আর চাই‌বেইনা কেন চোদা না খাওয়ার জ্বালা যে কি তা মা ভাল ক‌রেই জানে। মাযের এমন আচর‌নে আমার চোদার ইচ্ছা যেন আ‌রো‌দিগুন বে‌রে গেল। আ‌মি মা‌কে জ‌ড়ি‌য়ে ধরে আবার মার ঠোট জিহবা চুষতে লাগলাম। মাও পাল্টা জবাব দি‌তে থাকল। এরপর মা‌কে দাড়ক‌রি‌যে দিলাম।
আ‌মিঃ মা তোমার সা‌লোযারটা খু‌লে ফেল। মাঃ কেন তুই খু‌লে দে। আ‌মি টান দি‌য়ে মা‌য়ের সা‌লোযা‌রের ফিতা খু‌লে দিলাম। সা‌থে সা‌থে সা‌লোয়ার মা নি‌জেই খুলেনিল। মা এখন আমার সাম‌নে লাল রংএর লে‌সের ব্রা আর পে‌ন্টি প‌রে দা‌ড়ি‌য়ে আ‌ছে। মা‌য়ের সাদা শ‌রি‌রে লাল ব্রা,‌পে‌ন্টি যেন ফু‌টে উঠ‌ছিল। মা‌কে স‌র্গের দে‌বি লাগ‌ছিল। আ‌মি হা ক‌রে তা‌কি‌য়ে আ‌ছি দে‌খে মা হেসে উঠল।
মাঃ কি‌রে তুই আমার ব্রা,‌পে‌ন্টি পরা শ‌রির দে‌খেই হাহ‌য়ে গে‌লি? আ‌মি দ্রুত মা‌কে জ‌ড়ি‌য়ে ধ‌রে বল্লাম মা তু‌মি যে কি‌ জি‌নিষ ম‌নে হয় আজ তোমা‌কে নেঙ্গটা না দেখ‌লে বুঝতা‌মি না। ব‌লেই ১টাহাত দি‌য়ে মা‌য়ের ব্রাটা খু‌লে দিলাম। মাই গুলা অ‌নেকক্ষন ব্রা‌য়ের আড়ালে থে‌কে হঠাৎ ছাড়া পে‌য়ে টে‌নিস ব‌লের মত লাফ দি‌য়ে বের হ‌য়ে এল। আ‌মি মা‌য়ের মাই গুলা দুচোখ ভ‌রে দে‌খে নি‌চ্ছিলাম! সাদা সাদা ২টা সমান পাহ‌া‌ড়ের উপরযেন খয‌রির‌ঙ্গের র‌সের ২টা আঙ্গুর লে‌প্টে আ‌ছে। আ‌মি একহাত দি‌য়ে একটামাই ধরে চটকাতে,‌টিপ‌তে লাগলাম আর আ‌রেকটা মু‌খে নি‌য়ে চুষ‌তে লাগলাম।
শু‌খের চো‌টে মা আহঃ আহঃ আহহহহ ওমা‌গো ব‌লে সিৎকার ক‌রে উঠল। টে‌নে মা‌য়ের পে‌ন্টিটা খু‌লে দিলাম। আরচো‌খে তা‌কি‌য়ে দে‌খি মার গু‌দে কোন বাল নেই। মার গু‌দের এইটা বি‌ষেশত্ব হ‌চ্ছে মার গুদটা অ‌নেক ফোলা। আ‌মি একহাত দি‌য়ে মা‌য়ের গুদ খাম‌চে ধরলাম। মাঃ আহঃ অহঃ ও‌রে আহঃ আহঃ কিকর‌ছিস বাবা। ব‌লে আমার মাথাটা‌কে মাই‌য়ের সা‌থে চে‌পে ধরল। আমার দম বন্ধ হবার উপক্রম। মার মাই গুলা কিন্ত তখন ঝু‌লে প‌ড়েনি আর বেশ নরম। বুঝলাম বাবা তেমন একটা মাই টে‌পেনাই মার। ১টা আঙ্গুল মার গু‌দের ভেতর ভ‌রে দিলাম। দে‌খি মার ভোদায় র‌সের বন্যা ব‌যে যা‌চ্ছে। মা‌কে ক‌লে ক‌রে নি‌য়ে খা‌টে শু‌য়ে দিলাম।
পা ২টা খা‌টের পাষে ঝুলান অবস্থায় রাখলাম। মস‌রিন কলাগ‌ছেন মত সাদা থাই ২টা‌তে হাত বুলা‌তে বুলা‌তে ফাক ক‌রে ধর‌তেই আমার জন্মদার আমার সাম‌নে দেখ‌তে পেলাম। তা‌কিয়ে রইলাম কিছুক্ষন। আর ভাব‌তে লাগলাম এই ফুটা দি‌য়েই আ‌মি পৃ‌থিবী‌তে এ‌সে‌ছি। মা‌য়ের গু‌দে দারুন একটাগন্ধ পা‌চ্ছিলাম। যেন নেশা ধ‌রি‌য়ে দি‌চ্ছিল। আ‌মি সোজা আমার নাক নি‌য়ে মা‌য়ের গুদের গন্ধশুক‌তে লাগলাম। এরপর আল্ত ক‌রে একটা চুমু দি‌য়ে গুদ চাটা শুরু করলাম। মা‌য়ের গুদ ঘু‌রি‌য়ে ফি‌রি‌য়ে জিব‌দি‌য়ে ভেতরের রস সহ খে‌য়ে চুষতে লাগলাম।
মা সু‌খের চো‌টে আমার মাথা তার গু‌দের সা‌থে চে‌পে ধ‌রে ৩বার গু‌দের জ্বল খসায়। আমা‌কে টে‌নে বু‌কে নেয় আর ব‌লে বাবা তুই ভোদা চু‌ষেই যে শুখ আমা‌কে দি‌লি তোর বাবা আমা‌কে চু‌দেও সেই শুখ দি‌তে পা‌রে‌নি। তুই আজ থে‌কে তোর যখন মনচায় আমা‌কে চুদ‌বি আ‌মি আজ থে‌কে তোর কেনা বা‌দি হ‌য়ে গেলাম। তোর খান‌কি মা‌গি হ‌য়ে থাকব। তোর যখন মনচায় তুই আমা‌কে চুদ‌বি। তোর বাবা কিছু বল‌তে এ‌লে তার সাম‌নেই তুই আমা‌কে নেংটা ক‌রে চু‌দে তোর বাবা কে দে‌খি‌য়ে দি‌বি ব্যেসসা মা‌গির গুদ চু‌দে কি ভা‌বে তা‌কে ঠান্ডা কর‌তে হয়। নে বাবা আর দে‌রি ক‌রিসনা তোর আখাম্বা লেওড়াটা‌কে তোর ব্যেসসা মা‌গি মা‌য়ের ভোদায় ঢু‌কি‌য়ে তা‌কে ঠান্ডা কর। দে‌খি তুই কেমন মা‌গি চোদন বাজ হ‌য়ে‌ছিস।
মা‌য়ের মু‌খে খি‌স্তি শু‌নে আমার লেওড়া আ‌রো তে‌তে ওঠল আ‌মি দে‌রি না ক‌রে ধো‌নের মু‌ন্ডিটা‌তে মুখ থে‌কে কিছুটা থুতু নিয়ে মে‌খে‌দিলাম। এর পর মার ২পা কা‌ধে তু‌লে নি‌য়ে গু‌দের মাথায়‌সেট করে আল্ত চাপ দি‌তেই বাড়াটা পিছ‌লি‌য়ে পো‌দের দি‌কে চ‌লে গেল। এটা দে‌খে মা হে‌সে উ‌ঠে। মাঃ ও‌রে খান‌কি মা‌গির পোলা মাচুদা‌নি ব্যেসসার ছে‌লে মাং‌য়ে লেওড়া ঢোকা‌তে জা‌নে না সে আবার এ‌সে‌ছে মা‌কে চুদ‌তে। আ‌রে বোকা‌চোদা খান‌কির পোলা ‌ব্যেসসার ছে‌লে মা‌গি চুদা‌নি নাগর ভোদায় লেওড়া ঢোকানর সময় তারাহুরা কর‌তে নেই। এই গুদ অ‌নেক দিন উপস আ‌ছে। নে খান‌কি মা‌গিরবাচ্চা আ‌মি নি‌জেই তোর বাড়া সেট ক‌রে দি‌চ্ছি ত‌বে সাবধান আ‌স্তে ঢুকা‌বি তানা হ‌লে আমার গুদ ফে‌টে যে‌তে পা‌রে তোর যে মোটা বাড়া। ব‌লে মা নি‌জেই তার গু‌দে আমার বাড়াটা‌কে সেট ক‌রে দি‌য়ে ব‌লে নে ঠাপদে।
আ‌মি আ‌স্তে ক‌রে একটু চাপ দি‌তেই বাড়ার মু‌ন্ডিটা গু‌দের চেড়ায় হা‌ড়ি‌য়ে যায়। মা নি‌জে তার গু‌দের চেরাটা‌কে ফাক ক‌রে ধরে আ‌মি আ‌স্তে আ‌স্তে ঠাপ দি‌য়ে আমার ৮ই‌ঞ্চি লম্বা আর ৬ই‌ঞ্চি মেটা বাড়াটা‌কে মা‌য়ের গু‌দে পু‌রো ঢু‌কি‌য়ে দেই। মা‌য়েরগুদটা বেশ টাইট আর ভেত‌রে আগু‌নের মত গরম। আমার ম‌নে হ‌চ্ছিল যেন আ‌মি কোন আ‌গ্নি‌গি‌রি‌তে বাড়া ঢু‌কি‌য়ে‌ছি। মাঃ বা‌বা‌রে কি মোটা আর বড় লেওড়া বা‌নি‌য়ে‌ছিসরে খান‌কি মা‌গির পোলা জয়। ম‌নে হ‌চ্ছে যেন আমার গু‌দে গরম রড ঢু‌কে‌ছে আর আমার জরাযু‌তে গি‌য়ে তোর লেওডার মাথা ঠে‌কে‌ছে।
আ‌মি আর কথা বারালাম না ধি‌রে ধি‌রে মা‌য়ের গু‌দে আমার আখাম্বা বাড়া দি‌য়ে ঠাপা‌তে লাগলাম। ১হাত দি‌য়ে‌ মা‌য়ের গু‌দের ভঙ্গাকু‌রে শুরশু‌ড়ি দি‌তে লাগলাম আর আ‌রেক হাত দি‌য়ে মাইদুটা‌কে আটা মথার মত মথ‌তে আর টিপ‌তে লাগলাম। মু‌খে খি‌স্তিত চল‌ছে দুজনা‌রি। আ‌মিঃ আমার ব্যেসসা মা খান‌কি মা‌গি ছে‌লের বাড়া চুদা‌নি খান‌কি মা‌গি তো‌কে চু‌দে যে আরাম আ‌মি পা‌চ্ছি তা আর কিছু‌তে পাবনা‌রে খান‌কি কু‌ত্তি ব্যেসসা বাজা‌রের সিলানি মা‌গি। তো‌কে‌ মা‌গি‌দের মতই চু‌দে‌চু‌দে আরাম নিব। তুই এখন থে‌কে সব সময় আ‌মার বাড়ার ঠাপা‌নি খাবি। ত‌বেই বুঝ‌বি লম্বা আর মোটা বাড়ার ঠাপ কাকে ব‌লে। মাঃ আহঃ আহঃ আহঃ ওমঃ ওমঃ ও মা‌গে আহহহহহহহহ ও‌রে কিঠাপান ঠাপাই‌তে‌ছে নি‌জের পে‌টের ছে‌লে‌যে এত ঠা‌পি‌য়ে শুখ দি‌বে তা কে জানত। ও‌রে মা‌গি চুদা‌নি ব্যেসসার ছে‌লে আ‌গে কেন আমা‌কে চু‌দে চু‌দে আমার গুদ ফাটাস‌নি খান‌কির ছে‌লে। তোর লেওড়া যে এত বড় হ‌য়ে‌ছে তা কেন আমা‌কে দেখাস‌নি ব্যেসসা মা‌গির ছে‌লে। নে‌তোর খান‌কি মা‌গি মা‌কে চু‌দে চু‌দে পেট ক‌রে দে। তুই আস‌লেই একটা খাশা মা‌গি চোদান ছে‌লে হ‌য়ে‌ছিস। আজ থে‌কে আমার আর কোন কষ্ট রইল না। আ‌মি আমার ছে‌লের বাড়র ঠাপ খাব দিতরাত আর শুখ নিব। ওহ ওহ আহ আহ আহ অঅঅঅঅঅঅ আআআআআআহহহহহহ জয় আমার হ‌বে নে‌নে তোর বাড়া‌কে আমার গু‌দের জ‌লে ধু‌য়ে‌নে। ব‌লেই মা গু‌দের ছে‌ড়ে দিল।
আমার বাড়া পুরটা ভি‌জে পি‌চ্ছিল হ‌য়ে গে‌ছে। আ‌মি মা‌কে চু‌দে চ‌লে‌ছি আপন ম‌নে। চোদার তা‌লে তা‌লে মার মাই দু‌টো সাম‌নে ওপছ‌নে নড়‌ছে। খাট কেচ কেচ আওয়াজ তুল‌ছে। গুদে বাড়ার ঠা‌পে পচ পচ পকাত পকাত পুচুত পুচুত ঠাপ ঠাপ আওয়া‌জে পু‌রোঘর যেন ভ‌রে গেল। এই চোদন আওয়াজ আম‌ার খুব ভাললা‌গে। যেন নেশা ধ‌রে যায়। আ‌মিও মা‌কে চু‌দে চ‌লে‌ছি সমান গ‌তি‌তে। এ যেন কোন যৌবন পুরুষ তার স‌ঙ্গিকে আ‌দিম চোদার শুখ দি‌চ্ছে ও নি‌চ্ছে। মা‌কে না না ইস্টাই‌লে চুদলাম। ত‌বে আমার প্রিয় ইস্টাইল হল ড‌গি ইস্টাইল। এতে পোদ ও গুদ দুইটাই চোদা যায় দে‌খে দে‌খে। আমার রাম চোদ‌নে মা ৫বার গু‌দের জলখ‌সি‌য়েছে। আমা‌রো হ‌বে হ‌বে। মা‌কে বল্লাম মা বাড়ার জল কোথায় ফেলব? মাঃ গু‌দে ফেল সোনা আমার আ‌মি তোর লেওড়াল মা‌লে বাচ্চার মা হ‌তে চাই দে আমার গু‌দেইদে।
আ‌মি ঠা‌পের গতি বা‌ড়ি‌য়ে দিলাম। প্রায় ১০ মি‌নিট ঠাপানর পর হড় হড় ক‌রে মা‌য়ের গু‌দে জল ঢে‌লে দিলাম। আর মু‌খে বল‌তে লাগলাম। নে মা‌গি নে তোর ছে‌লে তোর গু‌দে জল ঢাল‌ছে। আহ আহ আহ আহহহহহহহহহহ ব‌লে বাড়ার সব জল মার গু‌দে ঢে‌লে দিলাম। মাও গুদ দি‌য়ে বাড়া‌কে কাম‌ড়ে ধা‌রে সব জল গু‌দের ভেতর নি‌তে থা‌কে। আ‌মি বাড়া বের না ক‌রে মা‌য়ের বু‌কে এ‌লি‌য়ে প‌ড়ি। দুইজ‌নেই ঐভা‌বে ঘু‌মি‌য়ে যাই। হঠাৎ মায়ের আমার চু‌লে বি‌লি কাটা‌তে ঘুম ভা‌ঙ্গে। দে‌খি তখন আমার বাড়া শক্ত হ‌য়ে মা‌য়ের গু‌দে ঢু‌কে আ‌ছে। মা ব‌লে বের ক‌রিসনা সোনা তোর বাড়া থাক‌তে‌দে।
আ‌মি হে‌সে বল্লাম মা তু‌মি শুখ পে‌য়েছত? আ‌মি কি তোম‌কে চু‌দে শুখ দি‌তে পে‌রে‌ছি? মা হে‌সে আমার কপা‌লে একটা চুমু দেয় ব‌লে আজ থে‌কে আমার সব দুখ দুর হ‌য়ে গেল। মোটা বাড়ার টাপ না খে‌তে পে‌রে যে কষ্ট আ‌মি পা‌চ্ছিলাম তা আজ থে‌কে আমার মি‌টে গেল। আমার পে‌টের ছে‌লে আমার চু‌দে যে শুখ দি‌য়ে‌ছে তা আমার ভাতা‌রো দি‌তে পা‌রে‌নি। তুই আজ থে‌কে আমার শুধু ছে‌লে না তুই আমার নতুন ভাতার। আমরা বা‌ড়ি‌তে স্বা‌মি স্ত্রীর মত থাকব কিন্তু বা‌হি‌রের মানুষ জান‌বে যে আমরা মা ছে‌লে। আ‌মি বল্লাম ঠিক আ‌ছে মা তু‌মি যা চাই‌বে তাই হ‌বে। ব‌লে মা‌কে জ‌ড়ি‌য়ে ধ‌রে শু‌য়ে রইলাম। আর মা আমার মাথার চুলে বি‌লিকাট‌তে লাগল। আর এ ভা‌বেই আ‌জো আ‌মি আমার মা‌কে প্র‌তি‌দিন চু‌দে চোদ‌নে সুখ দি‌য়ে যা‌চ্ছি ও নি‌জেও সুখ নিচ্ছি। আস‌লে জিব‌নে যারা মা‌কে না চু‌দে‌ছে তারা কখনই আসল চোদার মজা পাই‌নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *