Bangla choti golpo stories দুই বন্ধু মিলে একে অপরের বউ চোদার চটি গল্প

Bangla choti golpo stories সুনীল বলে একটা ছেলে আছে, তার সবে বিয়ে হয়েছে। bangla golpo love story বউটা খুব সুন্দর ও সেক্সি। Read New Bangla Choti Golpo সুনীলের এক বন্ধু আছে যার অনেকদিন আগে বিয়ে হয়ে গেছে।সুনীল প্রায় ওদের বাড়িতে যেত আর ওর বন্ধুও সুনীলের বাড়িতে আসে। wife swap storiesবিয়ে হবার একমাস পড়ে একদিন হঠাৎ অফিসের কাজে সুনীল বাইরে গেল। তখন থেকে সুনীলের বৌ একলাই ঘরে থাকত। তার মধ্যে এক একবার সুনীলের বন্ধু ওদের বাড়িতে আসত।

Bangla choti golpo stories

একদিন রাত্রে সুনীলের বৌ সোমা বারান্দায় দাড়িয়ে আছে, সেই সময় পাশের কোয়াটারের একটি জানলার দিকে নজর পড়ল। দেখল একটা লোক ও একটা মেয়ে চোদাচুদি করছে। সোমার তখন সারা শরীরে বজ্র বিদ্যুৎ বয়তে আরম্ভ হয়ে গেল। মনে হচ্ছে শরীরের মধ্যে দিয়ে একটা ঘোড়া ছোটাছুটি করছে। Bangla choti golpo storiesসোমা আর থাকতে পারল না। ও নিজে নিজেই নিজের আঙুল দিয়ে গুদ ঘসতে লাগলো আর এক হাত দিয়ে মাই দুটো টিপতে থাকল।
ঠিক তখনই একটা ফোন এলো। হ্যালো হ্যালো। সোমা ফোন ধরে কিছু যেন বলতে পারছে না। কথা জড়িয়ে যাচ্ছে। হ্যালো কে বলছেন?
আমি বলছি – সুনীলের বন্ধু সৌরভ।
ও আপনি।
বলে সোমা বলল – আপনি একবার আমাদের বাড়িতে আসতে পারবেন?
সৌরভ বলল – এতো রাত্রে? ঠিক আছে, যাচ্ছি। এই বলে ফোন রেখে দিল।  Bangla choti golpo stories

Bangla new choti golpo stories

কিছুক্ষণ পর সৌরভ এলো। ঘরের দরজা খোলা থাকার ফলে সোজা ঘরে ঢুকে গেল। ঢুকেই দেখল সোমা বিছানায় শুয়ে আছে। তার মাই দুটো নাইটির একদিক দিয়ে বেড়িয়ে আছে। সোমার ঐ অবস্থা দেখে সৌরভের বাড়া খাঁড়া হয়ে গেল.
ও বৌদিকে বলল – কি বৌদি এতো রাত্রে আমাকে ডাকলেন, কি ব্যাপার?
সোমা বলল – আমার খুব ভয় হচ্ছে, সে জন্য আপনাকে ডাকলাম। Bangla choti golpo storiesBangla choti golpo storiesসৌরভ আর কিছু বলল না, চুপচাপ বিছানায় বসে রইল। সোমা পাশেই ছিল। ও বলল – আপ্নার কি আমার সাথে রাত কাটাতে ভয় লাগছে?
সৌরভ বলল – না না, ভয় লাগবে কেন?
তারপর সোমা কিছু না বলে সৌরভকে জাপটে ধরে বলল – চলুন না শুয়ে পড়ি আমার ভীষণ ঘুম পেয়েছে।
সৌরভ বলল – ঠিক আছে আমি আগে ড্রেসটা খুলে ফেলি।  Bangla choti golpo stories
সোমা বলল – অটা আমি খুলে দেব। বলে সোমা ওর ড্রেস খুলতে লাগলো। ড্রেস খুলে সোমা সৌরভের বুকে আলতো করে চুমু খেয়ে আঙুল দিয়ে সুড়সুড়ি দিতে লাগলো। তখন সৌরভের বুকে আলতো করে চুমু খেয়ে আঙুল দিয়ে সুড়সুড়ি দিতে লাগলো।

Romantic golpo bangla

তখন সৌরভের বাড়া লম্বা আর শক্ত হয়ে গেছে। তা সোমা বুঝতে পেরে প্যান্টের চেন খুলে বাঁড়াটাকে বেড় করল। দেখল একটা আখাম্বা বাড়া যা তার স্বামীর নেই। এরপর সোমা বাঁড়াটাকে নিয়ে মুখে পুরে দিয়ে খুব করে চুষতে লাগলো।
সোমা তখন নিজের গুদটাকে কেলিয়ে দিয়ে সৌরভকে বলল, নাও এবার আমাকে একটু চুদে দাও। Bangla choti golpo storiesসৌরভ বৌদির গুদ দেখে চমকে উঠল। মনে হল ঘন জঙ্গলের মধ্যে একটা গোলাপ ফুটে আছে। সৌরভ আর দেরী না করে সোমাকে বিছানায় চিত করে শুইয়ে দেবার সাথে সাথেই ও নিজের বাঁড়াটাকে ভালো করে ধরে বৌদির গুদের মধ্যে আস্তে করে ঢুকিয়ে দিয়ে ঠাপ মারতে লাগলো। বৌদি কামের জ্বালায় ছটফট করতে লাগলো। ওর মুখ থেকে তখন খারাপ ভাষা বেড়িয়ে এলো।আরে সৌরভ খানকীর ছেলে জোরে জোরে কর, আরও জোরে, উঃ আঃ। মাগো এতো সুখ আমি আর কথাও পাব না। মারো জোরে, জোরে, গুদ ফাটিয়ে দাও। সোমা আরামে আঃ আঃ মাগো বলে দাপাদাপি করতে করতে গুদের জল খসিয়ে দিল।সৌরভ ওর কথামত জোরে জোরে ঠাপ মেরে ওকে নাজেহাল করে ওর নরম আর নিটোল মাই দুটো টিপতে টিপতে ঠাপাপাতে লাগলো। সোমা তার বিরাট পাছাখানা তোলা দিতে দিতে সৌরভের বাঁড়াটা গুদের গভীরে ঢুকিয়ে নিতে সাহায্য করল। bou bodol kore choda

cuda cudir golpo bangla

ঘরের মধ্যে পুচ পুচ পচাত পচাত পচ করে গুদ চোদার শব্দ চারিদিকে প্রতিধ্বনি হতে লাগলো। সৌরভের বিরাট বাঁড়াটা সোমার গুদের জলে চকচক করছিল। সৌরভও জোরে জোরে গোটটা দিতে দিতে বাঁড়াটা সোমার গুদে ঠেসে ধরল। Bangla choti golpo storiesফলে সৌরভ আর সোমার বাল এক হয়ে গেল এবং সোমার ঠোঁট কাঁপতে লাগলো। সৌরভ সোমার গুদের চাপ সামলাতে না পেরে গলগল করে সোমার গুদে বীর্য ঢেলে আবারো সোমার গুদের জল খসিয়ে নিস্তেজ হয়ে পড়ে রইল একে অপরকে জড়িয়ে ধরে।এইভাবে সৌরভ ও সোমার খেলা বেশ ভালই জমে উঠেছিল। হঠাৎ একদিন সুনীল বাইরে থেকে ফিরে বাড়ি না গিয়ে সোজা বন্ধুর বাড়ি গেল।তখন সৌরভ বাড়িতে ছিল না। ওর বৌ মানসী ছিল। মানসীর সঙ্গে সুনীলের বহুদিনের বন্ধুত্ব। বাইরের নানা দেশের নানা গল্প করতে করতে প্রচন্ড বৃষ্টি শুরু হওয়ায় সুনীলকে মানসী আসতে দিল না। রাত্রে সুনীল ও মানসী খেয়ে দেয়ে সৌরভের জন্য অপেক্ষা করতে লাগলো। সৌরভ তখন সোমার সাথে প্রেমের খেলায় মত্ত। Bangla choti golpo storiesঅনেকক্ষণ অপেক্ষা করার পর সুনীল মানসীকে বলল – চল তোমার ঘরে গিয়ে শুয়ে পড়ি। সুনীলের কথামত মানসী তার ঘরে গিয়ে বলল – তুমি খাটে শুয়ে পরও আর আমি নীচে মাদুর পেটে শুয়ে পড়ি। couple swap photos stories
সুনীল বলল – আরে নীচে মাদুর পাততে হবে না, উপরে খাটেই শুয়ে পরও। অবস্য যদি তোমার আপত্তি না থাকে।

valobasar golpo bangla new

মানসী এটাই মনে মনে চাইছিল। তাই ওর কথামত দুজনেই খাটের উপর শুয়ে পড়ল। মানসী পাশে সুনীলকে শুয়ে থাকতে দেখে কামে ফেটে পড়ল। সে বিছানায় শুয়ে ছটফট করতে লাগলো। মানসীর ছটফটানি দেখে সুনীল মানসীকে জড়িয়ে ধরে আদর করতে করতে মানসীর দেহও থেকে শাড়ি, ব্লাউস, সায়া খুলতে খুলতে বলল – এই মানসী, আজ সারারাত তুমি শুধু আমার, তোমাকে আমি সারারাতের জন্য পেতে চাই। Bangla choti golpo storiesমানসীও বলে উঠল – আমারও খুব ইচ্ছে করছে সারারাত তোমাকে আমার বুকের উপর নিয়ে আদর করি। তোমার আদর না খেলে আমি আজ ঘুমাতেই পাড়ব না। বলেই পাগলের মত সুনীলকে আদর করতে করতে সুনীলের গালে ঠোটে চুমু দিতে লাগলো।আর ততক্ষনে সুনীল মানসীকে পুরো উলঙ্গ করে দিয়ে নিজে উলঙ্গ হয়ে মানসীর ঘাড়ে পিঠে চুমু দিয়ে রসালো গুদে আঙুল ঢুকিয়ে নাড়াতে থাকল। লোভ সামলাতে না পেরে মানসীর গুদের কাছে মুখ নিয়ে মানসীর গুদের রস চেটে চেটে খেতে লাগলো।

bou bodol kore chodachudir golpo

অনেকক্ষণ চাটাচাটির পর বাঁড়াটা মানসীর গুদে ঢোকাল। গুদে ঢোকাবার পর আস্তে আস্তে ঠাপ মারতে মারতে সুনীলের বাঁড়াটা মানসীর তলপেটে গিয়ে আঘাত করল।
মানসী উঃ আঃ উহ মাগো করতে লাগলো। Bangla choti golpo storiesসুনীল আরও জোরে জোরে ঠাপ দিতে লাগলো। কিছুক্ষণ পর সুনীল মানসীর ফোলা গুদে হড়হড়ে মাল ঢেলে দিল আর মানসীও তার গুদের জল ঝরিয়ে দিল। তারপর দুজনে শুয়ে থাকল।পরের দিন সকালে ব্রেকফাস্ট করে সুনীল নিজের বাড়ি চলে গেল আর সৌরভও সমাকে সারারাত চুদে সকালে বাড়ি ফিরে এলো। দুজনে একে অপরের বৌকে চোদার পরম্পরটা রয়েই গেল। Bangla choti golpo stories

Subscribe Our YouTube Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *