শশুরের কান্ড পার্ট -২ – Bangla Choti Kahini

শশুরের কান্ড পার্ট -১
এর পর অনেক দিন সে কিসু করতে পারলো না কারন লক ডাউন এর জন্য সবাই বাসায় থাকতো…. তাও শশুর আব্বা প্রত্যেক সকালে আমার ক্লিভেজ দেখার জন্য চামুচ ফেলতেন মেঝে তে…. উনি যে উনার সেক্স আর নিজের মধ্যে রাখতে পারছে না তা আমি বুজতাম কারন উনি করিডোর দিয়ে হেটে যাওয়ার সময় যদি কেও না থাকতো আসে পাশে তাইলে আমার পাছাতে হাত বুলিয়ে একটা বারি দিতেন…. আমি এইটা এনজয় ও করতাম কারন আমার হাসব্যান্ড এইরকম কিসুই করতো না….
যাই হোক অনেক দিন চলে গেলো কেও বাসার বাইরে যায় না….ঘুরতে যাওয়া হয় না দেখে আমি একদিন আমি একটা কমলা রঙের শাড়ী পরলাম…. সাথে হলুদ ব্লউস…. কিন্তু আমার হাসব্যান্ড আমাকে তেমন পাত্তা দিলো না….. আমার সবাই দুপুরের খাবার খেয়ে যার যার রুম এ চলে আসলাম….বিকাল ৪তার দিকে আমি বললাম আমার হাসব্যান্ডকে চলোনা একটু ছাদে ঘুরে আসি…. আমার হাসব্যান্ড বললো তার নাকি ৩ঘন্টার মিটিং আছে…. আমি মন খারাপ করে একা একা যাবো বলে রেডি হলাম….
মেইন্ দরজা দিয়ে বের হবার সময় শশুর আব্বা বললো… ” তন্নী ছাদে যাচ্ছো? ” জি আব্বা ” একা একা? জি আব্বা ওর নাকি মিটিং আছে… ” ও একা যাওয়া ঠিক না ছাদে….আমি যাই তোমার সাথে… ” তখন দেখলাম যে শাশুড়ি আম্মা ঘুমাচ্ছে….. উনি আজকে একটা কলার আলা ছাই র রঙের শার্ট পরেছেন…. আর চেক চেক লুঙ্গি…
আমি আর উনি উঠা শুরু করলাম সিঁড়ি দিয়ে.. উনি আমার পিছে…. আমরা থাকি ১২তলায়….কিন্তু ছাদ হলো ১৪ তলায়… আসে পাশে তেমন কোনো বিল্ডিং নেই….. আমরা যেই ১৩তলায় আসলাম….উনি আমার পাছাটা খামচে ধরলো… আমি লাফ দিয়ে উঠে পিছনে তাকালাম… উনি বললো পিচলে গেসিলাম…..তারপর আবার ছেড়ে দিলো….এই বার ছাদের দরজা খুলে ছাদে উঠলাম….
ছাদের এক দিকে ফুলের গাছ লাগানো….কাপড় মেলা কিসু অন্য দিকে একটা ছোট্ট ঘর যাচ্ছে…ওই খানে ছাদের টুকি টাকি জিনিস রাখা হয়… এই দরজার চাবি আমাদের কাছেই থাকে…. কারো লাগলে আমাদের কাছে থেকে নিয়ে যায়….. আমরা ছাদে উঠে হাটাহাটি করলাম ৫মিনিট…. তারপর আব্বা বললো ” তন্নী চলতো ওই রুমে কি কি আছে দেখি….অনেক দিন দেখা হয় না…. ” বলে আমাকে ওই ছোট রুমের দিকে নিয়ে গেলো….
রুমটায় টিন শেড…. আধা পাকা….. আমি ভিতরে ঢুকে দেখি এক দিকে সিমেন্ট এর কিসু বস্তা রাখা… কিসু ভাঙা চেয়ার রাখা.. অন্য দিকে একটা তোষক আর একটা বালিশ রাখা….দুইটাই ময়লায় প্রায় কালো হয়ে গেছে…. আমার শশুর তোষক এর দিকে এগিয়ে গেলো দরজা বন্ধ করে দিয়ে বললো ” এই গুলা আবার কে রাখলো… ” বলে দাঁড়িয়ে রইলো…
আমি একটু এগিয়ে গেলাম তখন উনি উনার চশমাটা উনার শার্ট আর পকেট থেকে নিচে ফেলে বললেন তন্নী একটু তুলে দিবে….. আমি উনার চশমা তুলতে একটু ঝুঁকেছি উনি তখন আমার পিছে গিয়া আমার পাছার সাথে উনার ধোন লাগলেন…আমি সাথে সোজা হয়ে বললাম আব্বা আপনি কি করছেন….? আপনার চশমা নেন… উনার শক্ত ধোন আমার পাছাতে খোঁচা দিচ্ছিলো….উনি বললো তন্নী চলো না একটু করি….বলে একটা ধাক্কা দিলো উনার ধোন দিয়ে….
আমি বললাম ছিঃ ছিঃ আমি আপনার ছেলের বৌ….
তো কি হয়েছে? সেইদিন কি তুমি মজা পাওনি?
আমি একটু আমতা আমতা করতে লাগলাম কারন আমি আসলেই সেই দিন একটু মজা পেয়েছিলাম….. সো আমার লোভ হচ্ছিলো চোদা খেতে…. উনি এই কথা বলে আমাকে বললো তাইলে চলো চুদি….ভয় পেও না…আমি কনডম নিয়ে আসছি…বলে একটা ডুরেক্স এর প্যাকেট বের করলো উনার লুঙ্গি আর গিট্ থেকে….আমি পুরাই পাথর হয়ে দাঁড়িয়ে রইলাম….উনি আমার কাছাকাছিএসে দাঁড়ালেন….আমি বললাম চোদাচুদি করতে পারি যদি আপনি কেউ না জানে প্লাস আমি আমার শাড়ী খুলতে পারবো না…. আব্বা বললো শাড়ী খুলবে না?
আচ্ছা বলে… উনি আমাকে অনেক শক্ত করে ধরে চুমা দিলেন….উনার জিব্বাহ আমার মুখে ঢুকিয়ে দিলেন….আমিও তখন আমার জিব্বাহ দিয়ে উনাকে রেসপন্স দিলাম….. উনি আমার দুধ পাছা হাতাতে লাগলো….. এর পর আমাকে বললো সামনের দেয়াল ধরে সামনে হেলে পা ফাক করে দাঁড়াতে…. আমি দাঁড়ালাম….আওয়াজ পেলাম যে উনি কনডমের প্যাকেট ছিড়লেন….
আমি পিছনে তাকিয়ে দেখি যে উনি উনার বিশাল মোটা ধোনটা লুঙ্গি উঁচু করে বের করে কনডম পরছে… তারপর আমার কাছে এসে আমার শাড়ী তা কোমর পর্যন্ত তুলে ফেললো…. আমি আজকে আবার পেন্টি পরিনি…. আমার ফর্সা পাছায় একটা বারি দিয়ে বললো যে তন্নী পাছাটা তো ভালোই বানাইস….. বলে আমার ভোদাতে উনার মুখ থেকে লালা নিয়ে লাগলেন….লাগানোর সময় একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিলেন…..
আমি চিৎকার করে উঠলাম আঃ বলে…..এর পর উনি উনার মোটা ধোনটা আমার ভোদাতে ঢুকানো শুরু করলেন….উনার ধোনের মাথা তা ঢুকার সময় মনে হচ্ছিলো যে আমার ভোদা চিরে যাবে…. আমি এত মোটা ধোন আমার ভোদা তে ঢুকতে পারবে কল্পনাও করতে পারি নি….. উনার কালো মোটা ধোনটা ধীরে ধীরে আমার ভোদা ভিতরে হারিয়ে যেতে লাগলো….তখন মনে হলো অজ্ঞান হয়ে যাবো…..
তারপর শশুর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলেন….আমি আঃ আহঃ শব্দ করতে থাকলাম….প্রত্যেক ঠাপে উনার ধোন প্রায় পুরাটা বের করে আবার ঢুকতেন….. ধীরে ধীরে উনার ঠাপের গতি বাড়তে লাগলো…..উনি আমার দুধ ধরে চাপ দিতে থাকলেন….. এইভাবে প্রায় ২০ মিনিটের মতো চুদলেন…. তারপর উনি আমাকে পুরা পাগলের মতো ওই ময়লা তোষকের উপর ফেলে দগ্গ্য় স্টাইলে চুদা শুরু করলেন…..
উনি বললেন তন্নী শক্ত করে ধরো…..তোমাকে এখন কঠিন ঠাপ মারবো…. বলে আমার চুলে মুঠিটা ধরে টান দিয়ে ধরে জোরে জোরে ঠাপ মারতে মারতে এক সময় আমার সারা শরীর কেঁপে উঠলো…..আমার প্রচন্ড আরামে আমার শরীর ছেড়ে দিলো…..আমার অর্গাজম হলো…..উনার ঠাপানো কমে গেলো…বুজলাম উনারও মাল বের হয়ে গেছে…. উনি উঠে দাঁড়িয়ে বললো উফফফফ সেই একটা মাল তুমি তন্নী….তোমাকে আমি এখন প্রত্যেকদিন চুদবো….
আমি বললাম চুদেন আব্বা কিন্তু কেও যেন না জানে… দুই জন একেবারে এ ঘেমে গেছি….. আমার হলুদ ব্লউস পুরাই ঘেমে ভিজে গেছে…. আর আমার শশুররের শার্ট ভিজে আরো গাঢ় হয়ে গেছে…. আমি মনে মনে ভাবলাম যে শশুর আব্বা বুড়া হইলেও ভালোই চুদে….আমি এর কাছে আরো চুদা খাবো……
আরো আসছে পরের পর্বে….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *